উদ্বোধন করা হলো মির্জা আজম সড়ক

সড়ক উদ্বোধন করেন সাবেক ভূমিমন্ত্রী মো. রেজাউল করিম হীরা। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর শহরের ফৌজদারি মোড় থেকে বিজিবি ক্যাম্প রেল গেইট পর্যন্ত সড়কটি নতুন করে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি সড়ক হিসেবে নামকরণ করা হয়েছে।

২৬ নভেম্বর সকালে মির্জা আজম এমপি সড়ক উদ্বোধন করেন সাবেক ভূমিমন্ত্রী মো. রেজাউল করিম হীরা।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, ফৌজদারি মোড় থেকে বিজিবি রেল গেইট পর্যন্ত সড়কটি আরসিসি ঢালাই (রেইনফোর্সড সিমেন্ট কংক্রিট) নতুন করে নির্মাণ করবে জামালপুর পৌরসভা।

পৌরসভার গুরুত্বপূর্ণ ফৌজদারি মোড় থেকে বিজিবি রেল গেইট পর্যন্ত সড়কটি পৌরসভার পক্ষ থেকে আলহাজ্ব মির্জা আজম এমপি সড়ক নামে নামকরণ করা হলো।

তিনি আরো বলেন, মির্জা আজম এমপি পৌরসভার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যা চেয়েছেন তাই দিয়েছেন। এ জন্য জামালপুর পৌরবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, জিএসএম মিজানুর রহমান মিজান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ ও জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদসহ পৌরসভার বিভিন্ন ওযার্ডের কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Views 289 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad