মাস্ক ব্যবহারকারীদের শুভেচ্ছা জানালেন বকশীগঞ্জের ইউএনও

মাস্ক ব্যবহারকারীদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউএনও মুন মুন জাহান লিজা। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্থানীয়দের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এবং জনসাধারণকে মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানের লক্ষ্যে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণসহ মাস্ক ব্যবহারকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে।

২৪ নভেম্বর এই উদ্যোগের অংশ হিসেবে বকশীগঞ্জ পৌর শহরে মাস্ক ব্যবহারকারীদের উৎসাহ দিতে রজনীগন্ধা ফুলের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা। এছাড়াও সামর্থ্য থাকা সত্ত্বেও যারা মাস্ক ব্যবহার করেননি তাদেরকে মাস্ক কিনতে বাধ্য করেন এবং আটজনের কাছ থেকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় করেন ইউএনও মুন মুন জাহান লিজা এবং সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস।

মাস্ক ব্যবহারের বিষয়টি নিশ্চিত করতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানান এবং তারা ইউএনও’র কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসন জিরো টলারেন্সে রয়েছে। মাস্ক ব্যবহারের বিষয়টি নিশ্চিত করার জন্য সচেতনতা কার্যক্রম বৃদ্ধিসহ বিনামূল্যে মাস্ক বিতরণ ও জরিমানা আদায় কার্যক্রম অব্যাহত থাকবে।

Views 133 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad