সরিষাবাড়ীতে বিএনপির গাড়ির বহরে সন্ত্রাসী হামলা, ভাংচুর

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় প্রয়াত তিন বিএনপিনেতার কবর জিয়ারতের সময় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা বিএনপি নেতা-কর্মীদের বহরের একটি প্রাইভেট কারসহ ২৬টি মোটরসাইকেল ভাংচুর করেছে। ১৫ নভেম্বর দুপুরে উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার অভিযোগ করে বলেন, তিনি ১৫ নভেম্বর দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম এলাকায় ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেহান মেম্বার ও ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সামাদ মেম্বার এবং ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কাসেম কেরানি প্রয়াত এই তিন নেতার কবর জিয়ারত করতে যান। কবর জিয়ারতের সময় ওই ইউনিয়নের কতিপয় সরকার দলীয় নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের গাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। হামলা করে তারা ভাড়ায় চালিত একটি প্রাইভেটকার ও ২৬টি মোটরসাইকেল ভাংচুর করেছে বলে তিনি জানান।

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীরা এই হামলা করেছে বলে সংবাদ সম্মলনে দাবি করে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সাথে ফোনে বক্তব্য নেয়ার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল গণির কাছে জানতে চাইলে তিনি ওই হামলার ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।

Views 108 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad