সরিষাবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে মতবিনিময় সভা

সরিষাবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সফল করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর বিকালে পিংনা ইউনিয়নের মেইয়া এলাকায় এ মতবিনিময় সভার আযোজন করে পিংনা ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ।

পিংনা ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ওয়াকার হাসান বাবন, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল হক সজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম জুবেল, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান আনিস প্রমুখ।

বক্তারা এসময় বলেন, আগামী ১১ নভেম্বর সারাদেশের ন্যায় সরিষাবাড়ীতেও পালিত হবে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিক। সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগ অতীতের যে কোন সময়ের চেযে বেশি শক্তিশালী। তথ্য প্রতিমন্ত্রী সরিষাবাড়ীকে একটি উন্নত শহর গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা যুবলীগের নেতাকর্মী তার পাশে ছিলাম, আছি এবং আগামী দিনেও তার পাশে থেকে সরিষাবাড়ীর উন্নয়নমূলক কাজ করে যাবো। আগামী ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তারা।

sarkar furniture Ad
Green House Ad