সরিষাবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

সরিষাবাড়ীতে জেলার প্রথম পুরস্কার নিচ্ছে রাদিয়া তাশফিক।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেছে উপজেলা প্রশাসন। ৮ নভেম্বর বিকেল ৫টায় এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় গত ২৫ অক্টোবর সারাদেশের ন্যায় সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অনলাইনে প্রজেক্ট উপস্থাপনা, কুইজ ও উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক, একাডেমিক সুপারভাইজার এটিএম রূহুল আমিন বেগ, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী, যমুনা সার কারখানার সিবিএ সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সরকারি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শহিদুর রহমান, মাহমুদা সালাম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক জাহিদ হাসান, বয়ড়া ইসরাইল আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শেখ মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, প্রতিযোগিতায় ‘ক’ শাখায় উপস্থিত বক্তৃতায় যমুনা সার কারখানা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী রাদিয়া তাশফিক জেলার প্রথম স্থান এবং ‘খ’ শাখায় সরকারি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী আফিয়া আদিবা সুলতানা প্রজেক্ট উপস্থাপনা ও উপস্থিত বক্তৃতায় জেলার প্রথম স্থান অধিকার করে।

sarkar furniture Ad
Green House Ad