বকশীগঞ্জে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, এক যুবক গ্রেপ্তার

কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার মিজান। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় তের বছর বয়সের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এক কিশোরীকে জোরপূর্বক বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টার অভিযোগে মিজান (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১ নভেম্বর মধ্যরাতে বকশীগঞ্জ পৌরসভার মেষেরচর বড়ইতাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। একই গ্রামের আব্দুস সামাদের ছেলে গ্রেপ্তার মিজানকে ২ নভেম্বর সকালে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

অভিযোগে জানা গেছে, বকশীগঞ্জ পৌরসভার মেষেরচর বড়ইতাড়ী গ্রামের তের বছর বয়সের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ওই কিশোরী ১ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে ল্যাট্রিনে যাচ্ছিল। এ সময় প্রতিবেশী বখাটে যুবক মিজান ওই কিশোরীর মুখচেপে ধরে তাদের রান্না ঘরের পেছনে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। কিশোরীর ডাকচিৎকারে স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করতে পারলেও ওই যুবক পালিয়ে যায়। মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বাবার দায়ের করা মামলার ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে মিজানকে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, ২ নভেম্বর আদালতে জবানবন্দি গ্রহণের জন্য ওই কিশোরীকে জামালপুরের মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। একই সাথে গ্রেপ্তার মিজানকেও ওই আদালতে সোপর্দ করা হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad