সরিষাবাড়ীতে আন্তঃজেলা অটোবাইক ছিনতাই চক্রের সদস্য আটক

অটোবাইক ছিনতাই চক্রের সদস্য মোশারফ মিয়া। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আন্তঃজেলা সংঘবদ্ধ অটোবাইক ছিনতাই চক্রের সদস্য মোশারফ মিয়াকে (১৮) আটক করেছে পুলিশ। ২৬ অক্টোবর রাতে উপজেলার পৌর এলাকার সাতপোয়া শহর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায, মাদারগঞ্জ উপজেলার চর লোটাবর এলাকার আব্দুল রাজ্জাক মন্ডলের ছেলে মো. মোশারফ মিয়া। আটক মোশারফসহ পাঁচ ছিনতাইকারী সাতপোয়া উদয়ন মোড় এলাকায় যাবার কথা বলে পৌর এলাকার রানী দি মনি পাইলট মডেল স্কুল সংলগ্ন প্রধান সড়ক থেকে একটি অটোবাইক ভাড়া করে। পথে মধ্যে সাবেক এমপি মন্জুর বাড়ির সামনে ফাঁকা জায়গায় অটোবাইকচালক রাশেদ মিয়াকে গাড়ি থামাতে বলে। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীরা চালককে গলায় ছুরি ধরে অটোবাইক ছিনতাই করার চেষ্টা করে। এসময় চালক ডাক-চিৎকার করলে স্থানীয়রা তাদের ধাওয়া করে একজনকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে ছিনতাইকারীকে স্থানীয়রা পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম এ প্রতিবেদককে ২৬ অক্টোবর রাতে জানান, সংঘবদ্ধ ছিনতাই চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। বাকীদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রযেছে।

Views 75 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad