মাদারগঞ্জে আমগাছে ঝুলে ষাটোর্ধ বৃদ্ধের আত্মহত্যা

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় আমগাছের ডালের সাথে রশি বেঁধে ফাঁসিতে ঝুলে মনজুরুল ইসলাম সরকার (৬২) নামের একজন বৃদ্ধ আত্মহত্যা করেছেন। ২৬ অক্টোবর রাতে উপজেলার গুনারিতলা ইউনিয়নের চরগোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। কোন অভিযোগ না থানায় ২৭ অক্টোবর সকালে তার লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে মাদারগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গুনারিতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রামের মৃত আব্দুল মজিদ মাল্লম সরকারের ছেলে বৃদ্ধ মনজুরুল ইসলাম সরকার দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ২৬ অক্টোবর রাত দেড়টার দিকে তার নিজ বাড়ির পাশে আমগাছে ফাঁসিতে ঝুলন্ত মৃত অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। পরে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তাকে শনাক্ত করেন। ঘটনা জানতে পেরে পুলিশ ২৭ অক্টোবর সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই বৃদ্ধের স্বজনদের কোন অভিযোগ না থাকায় প্রশাসনের অনুমতিক্রমে বিনা ময়না তদন্তে পরিবারের স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করেছে পুলিশ।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, আমগাছে ফাঁসিতে ঝুলে মৃত বৃদ্ধ মনজুরুল ইসলাম সরকারের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Views 54 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad