ইসলামপুরে ২ শতাধিক অসহায় পরিবার পেল চাল, নগদ অর্থ

অসহায় পরিবারদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করেন ডলি মোশারফ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুরে দুই শতাধিক দরিদ্র, অসহায় পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ২৫ অক্টোবর সকালে পৌর শহরের রাশেদ মোশারফ মার্কেট থেকে চাল ও নগদ অর্থ বিতরণ করেন ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক ও ইসলামপুর যুব মহিলা লীগের সদস্য রাশেদ মোশারফের পুত্রবধূ প্রয়াত সাবেক মেয়র সাজেদ মোশারফের সহধর্মীনি আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী ডলি মোশারফ।

চাল ও নগদ অর্থ বিতরণের আগে শহর আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য শারমিন আক্তার ময়না, ইসলামপুর যুব মহিলা লীগের সাবেক আহ্বায়ক আনজু বেগম, যুব মহিলা লীগের নেত্রী রাশেদা বেগম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক ডলি মোশারফ। ছবি : বাংলারচিঠিডটকম

ডলি মোশারফ আলোচনা সভায় বলেন, আমি একজন যুব মহিলা লীগের কর্মী হিসাবে অসহায় পরিবারদের মাঝে নিজ অর্থায়নে সাহায্য সহযোগিতা করে আসছি। বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের দিক নির্দেশনায় জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজনীতি করে আসছি। ইসলামপুর উপজেলায় প্রথম আমি মহিলা সংগঠন করে মিছিল মিটিং করেছি। তাই ইসলামপুর পৌরসভা আধুনিক মডেল পৌরসভা গড়াতে আসন্ন ইসলামপুর পৌর নির্বাচনে আমি মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসাবে দলের হাই কমান্ডের কাছে দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলের হাই কমান্ড যদি নমিনেশন দেন নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে ইসলামপুর পৌরসভা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে একটি মডেল পৌরসভা হিসাবে গড়ে উঠাবো।

sarkar furniture Ad
Green House Ad