জামালপুরে ট্রেনেকাটা পড়ে ভাঙ্গারি ব্যবসায়ী নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর-ময়মনসিংহ রুটে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত নুরুল আমিন (৪৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ। ২৪ অক্টোবর সকাল ৮টার দিকে সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বেপারিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জিআরপি থানা সূত্রে জানা গেছে, ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কোচগড় গ্রামের আবুল কাশেমের ছেলে। পেশায় তিনি ছিলেন ভাঙ্গারি মালামালের ব্যবসায়ী। জামালপুর শহরের শাহপুর এলাকায় তিনি শ্বশুরবাড়িতে থেকে ব্যবসা করতেন। ২৪ অক্টোবর সকালে ঢাকাগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি শরিফপুরের বেপারিপাড়া এলাকা অতিক্রম করার পর ট্রেনে কাটা এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তার মাথা ও দেহের অন্যান্য অঙ্গ মারাত্মকভাবে থেতলে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে জিআরপি পুলিশ।

জামালপুর রেলওয়ের জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত এ প্রতিবেদককে জানান, ট্রেনেকাটা পড়ে ওই ব্যক্তি নিহত হওয়ার কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Views 58 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad