ধর্ষক ও মাদক কারবারির দল পরিচয়ে রক্ষা নেই : তথ্য প্রতিমন্ত্রী

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি বলেছেন, ধর্ষক ও মাদক কারবারি দল পরিচয়ে কেউ রক্ষা পাবেনা। নারী নির্যাতন, ধর্ষণ ও মাদকসেবন এসব বিকৃত মস্তিষ্কের মানুষের কাজ। এদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিয়েছে। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

১৭ অক্টোবর সকালে জামালপুরের সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে থানা মাঠ প্রাঙ্গনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

প্রতিমন্ত্রী আরও বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেয়া হয়েছে ঠিক তেমনি এখন আমরা ধর্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এক সময় দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজত্ব ছিল। মানুষের জানমালের কোন নিরাপত্তা ছিল না। আমরা অর্থনৈতিকভাবে বিপর্যস্ত ছিলাম। এক দশকে আমরা বাংলাদেশের অবস্থার পরিবর্তন করতে সক্ষম হয়েছি। জনগণের কাছে অনুরোধ যারা নারী নির্যাতন ও অন্যায় অপর্কম লিপ্ত তাদের আইনের আওতায় নিতে আইনশৃংখলা বাহিনীকে সহযোগিতা করবেন। কেউ দলীয় পরিচয় দিয়ে অপর্কম করলে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শিবলী সাদিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার প্রমুখ।

47 Views
sarkar furniture Ad
Green House Ad