ইসলামপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

সমাবেশে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘মুজিবর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্যে জামালপুর জেলা পুলিশের আয়োজনে ইসলামপুর উপজেলায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৭ অক্টোবর সকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশ প্রধান অতিথি ছিলেন জামালপুর ও শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. মাজহারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক ও রোজিনা আক্তার চায়না, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেক, অধ্যাপক ফরিদ উদ্দিন, ইসলামপুর পৌর আওয়ামীওলীগের সভাপতি নূর ইসলাম নূর ও সাধারণ সম্পাদক অংকন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস. এস. জাহাঙ্গীর আলম ও দপ্তর বিষয়ক সম্পাদক সালাউদ্দিন শাহ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি-দুপ্রক এর সাধারণ সম্পাদক চিকিৎসক আমিনুল ইসলাম লরেন্সসহ আরও অনেকেই।

সমাবেশে বক্তারা জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

সমাবেশে ইসলামপুর পৌরসভার ১৩ নম্বর বিট পুলিশিং এলাকার নারী, জন প্রতিনিধি, শিক্ষক ও মসজিদের ইমাম, ছাত্রসহ সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।

41 Views
sarkar furniture Ad
Green House Ad