দেওয়ানগঞ্জ সদর ইউপি নির্বাচনের দাবিতে মানববন্ধন

দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দাবিতে সমাবেশ। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাহ হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর সকালে সদর ইউনিয়নের তিলকপুর আজাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মানববন্ধন ও সমাবেশ করেন স্থানীয়রা।

সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ছাইদুজ্জামান খান মানববন্ধনে জানান, দেওয়ানগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের ৬-৭ নম্বর ওয়ার্ডের ২৮টি ঘরবাড়ি সম্প্রতি নদীভাঙ্গনের ফলে নদীগর্ভে বিলীন হয়েছে। ওই সব পরিবার ওই গ্রামেই বাড়ি ঘর নির্মাণ করে বসবাস করছে। নদীভাঙ্গনকে পুঁজি করে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য ৬ ও ৭ নম্বর ওয়ার্ড দুটি পুরোপুরি নদীগর্ভে বিলীনের ভুয়া ও মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করে। ইউপি চেয়ারম্যান মেম্বার কুচক্রি মহল নদীভাঙ্গনের ভুয়া তথ্য দিয়ে সীমানা জটিলতা দেখিয়ে মামলা মোকদ্দমা করে নির্ধারিত সময়ের ইউপি নির্বাচন পিছানোর পায়তারা করছেন।

এ প্রকাশিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশে ছাইদুজ্জামান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আমির হোসেন, শিক্ষক আমিনুল ইসলাম সওদাগর, নূর সালাম প্রমুখ।

আসন্ন দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন নির্ধারিত সময়ের মধ্যেই পরিচালনার জন্য নির্বাচন কমিশনারের প্রতি দাবি জানান স্থানীয়রা।

Views 83 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad