করোনামুক্ত হওয়ার দাবি ট্রাম্পের

বাংলারচিঠিডটকম ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ১১ অক্টোবর কোভিড -১৯ থেকে সেরে ওঠার ঘোষণা দিয়েছেন। একইসঙ্গে তিনি নির্বাচনী লড়াইয়ে শামিল হতে প্রস্তুত বলেও জানিয়েছেন।

এর আগে ১০ অক্টোবরর তারঁ ডাক্তাররা অন্য কাউকে সংক্রমিত করার ঝুঁকিতে ট্রাম্প নেই এ কথা ঘোষণা করেন এবং একইসঙ্গে তারা নির্বাচনী প্রচারণায় তাকে ফিরে যাওয়ারও অনুমোদন দেন।

তবে ডাক্তাররা তাকে এখনও ভাইরাস মুক্ত ঘোষণা করেননি। এছাড়া ট্রাম্প নিজে যে দাবি করেছেন তাও প্রমাণিত নয়।

কিন্তু ট্রাম্প ফক্স নিউজকে বলেন, মনে হচ্ছে আমি সেরে উঠেছি। করোনা প্রতিরোধী হয়েছি। হতে পারে এটি দীর্ঘসময় কিংবা স্বল্পসময়ের জন্য। হতে পারে সারা জীবনের জন্য। কিন্তু আমি সুস্থ।

তিনি জো বাইডেনের প্রসঙ্গ তুলে ধরে আরো বলেন, এখন আপনারা এমন একজন প্রেসিডেন্ট পেলেন যাকে বিরোধীর মতো বেজমেন্টে লুকিয়ে থাকতে হবে না।

উল্লেখ্য, নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট দলের প্রার্থী জো বাইডেন করোনা শুরুর প্রথমদিকে নানা ধরণের সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করায় ট্রাম্প তার তীব্র সমালোচনা করে বাইডেনকে ‘স্লিপি জো’ডাকতেন এবং বলতেন, তিনি করোনার ভয়ে বেজমেন্টে লুকিয়ে আছেন।

তবে বর্তমানে বাইডেন আসন্ন নির্বাচনী প্রচারণা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন।

এদিকে সেরে ওঠার দাবি করা নিয়ে টাম্পের ১১ অক্টোবরের টুইটটি লুকিয়ে ফেলেছে টুইটার কোম্পানি। তাদের দাবি পোস্টটি ক্ষতিকর সম্ভাব্য ভুল তথ্য সরবরাহ করছে যা বিভ্রান্তিকর।

Views 25 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad