জামালপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বক্তব্য রাখেন জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশক্রমে দলের তৃণমূল সাংগঠনিক কাঠামোকে শক্তিশালী করার লক্ষ্যে জামালপুর পৌর আওয়ামী লীগের অন্তর্গত ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর বিকেলে শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আজিম আহাম্মেদের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম আমিরের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল।

এছাড়া সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম মুকুল, পৌর আওয়ামী লীগের সদস্য ও ওয়ার্ড কাউন্সিলর রাকিব হোসেন রাজু, পৌর আওয়ামী লীগের সদস্য এবারত হোসেন, সরকার সোহেল আহম্মেদ সোহাগ, খলিলুর রহমান, মাজহারুল ইসলাম মঞ্জু, শাকিল আহাম্মেদ ইকবাল প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া জেলা আওয়ামী লীগ এবং পৌর আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের বক্তব্য শুনেন নেতৃবৃন্দ। কিন্তু নেতৃবৃন্দ ওইদিন কোন কমিটি ঘোষণা করেননি। পরবর্তীতে কমিটি পর্যালোচনা করে ঘোষণা করা হবে বলে জানা গেছে।

Views 32 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad