জামালপুরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় কোরআন পাঠ, বিশেষ মোনাজাত

জাপানপ্রবাসী আওয়ামী লীগনেতা জুয়েল তরফদারের বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় পবিত্র কোরআন পাঠ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে জাপানপ্রবাসী এক আওয়ামী লীগনেতার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ২ অক্টোবর জামালপুর শহরের নয়াপাড়ায় ওই নেতার বাসভবনে পবিত্র কোরআন পাঠ, মসজিদে জুমার নামাজের পর মিলাদ ও বিশেষ মোনাজাত এবং সন্ধ্যায় নিজ বাসভবনে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বর্তমানে জাপানে রয়েছেন। তারই উদ্যোগে জামালপুর শহরের নয়াপাড়ায় নিজ বাসভবন জুয়েল ম্যানশনে তার ছোটভাই শিপন তরফদার প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের নানা আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাপান প্রবাসী ওই আওয়ামী লীগনেতার বাসভবনে আজ শুক্রবার জুমার নামাজের আগে স্থানীয় নয়াপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হাসান ও কয়েকজন কোরআনে হাফেজ সম্পূর্ণ কোরআন পাঠ করেন। এছাড়া জুম্মার নামাজের পর নয়াপাড়া জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ উপলক্ষে মসজিদের সকল মুসল্লিদের মাঝে দুপুরের খাবার হিসেবে বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হয়। পরে সন্ধ্যায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তার বাসভবনে কেককাটা হয়।

Views 69 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad