চালাপাড়ায় ফাঁসিতে ঝুলন্ত রিকশাচালকের মরদেহ উদ্ধার

চালাপাড়ায় নিজের ঘরে ফাঁসিতে ঝুলে থাকা রিকশাচালক আলম হোসেনের মরদেহ। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর শহরের চালাপাড়ায় ব্রহ্মপুত্র নদের বাইপাস সড়ক সংলগ্ন নিজ বাসার ঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলে থাকা আলম হোসেন (৩৮) নামের এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। স্থানীয় আব্দুস সাত্তারের ছেলে তিনি। ২৬ সেপ্টেম্বর বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রিকশাচালক আলম হোসেন জামালপুর শহরের চালাপাড়ায় ব্রহ্মপুত্র নদের বাইপাস সড়ক সংলগ্ন নিজ বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। ২৬ সেপ্টেম্বর ওই বাসায় তার পরিবারের কেউ ছিলেন না। আগে তিনি জামালপুর শহরের রানীগঞ্জ যৌনপল্লীতে মুদি দোকানের ব্যবসা করতেন। সম্প্রতি ব্যাটারিচালিত একটি নতুন রিকশা কিনে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ শুরু করেন তিনি।

২৬ সেপ্টেম্বর দুপুরে তাকে রিকশা নিয়ে বাসায় ফিরতে দেখেছেন স্থানীয়রা। বিকেল সাড়ে ৪টার দিকে আলমের ঘরের দরজা খোলা এবং ঘরের ধর্ণার সাথে গলায় রশিবাঁধা অবস্থায় তাকে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে স্থানীয়রা। দিনের বেলা নিজ ঘরে ফাঁসিতে ঝুলে আলমের মৃত্যুর ঘটনা জানাজানি হলে বিপুল সংখ্যক মানুষ সেখানে ভিড় করেন। খবর পেয়ে সদর থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান এ প্রতিবেদককে বলেন, চালাপাড়ায় নিজ বাসা থেকে রিকশাচালক আলম হোসেনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘরের দরজা খোলা থাকায় এবং দিনের বেলা সংঘটিত হওয়ায় এভাবে আলমের মৃত্যুর বিষয়টিকে রহস্যজনক বলে মনে হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে মামলা দায়ের করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

Views 78 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad