শেরপুরে ছিনতাইকারীর কবলে সাবেক সেনা সদস্য : নিজেই ধরলেন ছিনতাইকারীকে

আটক ছিনতাইকারী। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে ছিনতাইকারীর কবলে পড়া সাবেক সেনা সদস্য বেলায়েত হোসেন লেবু নিজেই ধরেছেন এক ছিনতাইকারীকে। পরে ওই ছিনতাইকারীকে পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি। ২০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের নাগপাড়া দূর্গা নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। ওই সেনা সদস্য বর্তমানে একজন বিকাশ ব্যবসায়ী। আর আটক ছিনতাইকারীর নাম সাব্বির (২৩)। তিনি পৌর এলাকার শীতলপুরের জাকির হোসেনের ছেলে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, ২০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের নাগপাড়া দূর্গা নারায়ণপুর ছিনতাইয়ের কবলে পড়েন ওই এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য বেলায়েত হোসেন লেবু। ওই দিন রাতে নারায়ণপুর এলাকা থেকে নিজের বিকাশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিনের মত টাকার ব্যাগ ও আটটি মোবাইল ফোন হাতে নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় বলের আড়া নামক স্থানে পৌঁছালে ৪ জন ছিনতাইকারী তার পথ রোধ করে দাঁড়ায়। এবং লেবুর হাতে থাকা টাকার ব্যাগ ও মোবাইল ফোনগুলো ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় লেবু বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে পিটিয়ে আহত করে ছিনতাইকারীরা ৭৫ হাজার টাকাসহ সর্বস্ব লুটে নিয়ে দিকবিদিক ছুটে পালাতে থাকে। এক পর্যায়ে দৌঁড় দিতে গিয়ে এক ছিনতাইকারী পুকুরে পড়ে যায়। সাথে সাথে ওই সেনা সদস্যও পুকুরে ঝাপ দেয়। এবং ছিনতাইকারীকে ধরে ফেলে এবং চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী পুকুর ঘিরে ফেলে। ধরা পড়ে যায় ওই ছিনতাইকারী। এ সময় উপস্থিত জনতা ছিনতাইকারীকে ধরে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ছিনতাইকারীর কাছ থেকে টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে। তবে সবগুলো মোবাইল পানিতে ভিজে নষ্ট হয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, বাকিদের আইনের আওতায় আনতে অভিযান চালানো হচ্ছে।

অন্য দিকে আহত সাবেক সেনা সদস্যকে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে হয়েছে বলে জানান তিনি।

Views 70 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad