নালিতাবাড়ীতে দুই মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

নালিতাবাড়ীতে কবর থেকে যুবকের লাশ উত্তোলন করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ওসমান আলী নামে এক যুবকের মৃত্যুর দুই মাস ৫ দিন পর তার লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য ২১ সেপ্টেম্বর বিকালে উপজেলার রাজনগর ইউপির বড়ডুবি এলাকা থেকে নির্বাহী হাকিম মিজানুর রহমানের উপস্থিতিতে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। ওসমান স্থানীয় আবুল হাসেমের ছেলে।

নিহত ওসমানের বড় ভাই আছিম উদ্দিনের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬ জুলাই রাতে স্থানীয় রাকিব, সিদ্দিক ও সাইফুল তার ভাইকে হত্যা করে। পরে সাইফুল তাদের পরিবারের সবাইকে আটকে রেখে ওসমানের লাশ দাফন করে। ওইসময় বাড়ি থেকে অনেকটা দূরের একটি কবরস্থানে ওসমানের লাশ দাফন করা হয়। এ ঘটনা স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে জানাতে নিষেধ করে সাইফুল। পরে গত ১৭ আগস্ট ৪ জনকে আসামি করে আদালতে হত্যা মামলা দায়ের করার পর ২১ সেপ্টেম্বর ওসমানের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।

নালিতাবাড়ী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

অন্যদিকে ময়নাতদন্তের পরই জানা যাবে ওসমানের মৃত্যুর আসল কারণ এমনটাই জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মিজানুর রহমান।

Views 70 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad