ইসলামপুরে সাতজন কর্মকর্তার বিদায় ও বরণ সংবর্ধনা

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় সাত কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা ও বরণ সংবর্ধনা করেছে উপজেলা প্রশাসন। ১৫ সেপ্টেম্বর রাতে প্রশাসন ও অফিসার্স ক্লাব আয়োজনে অফিসার্স ক্লাব মিলনায়তে এই বিদায় ও বরণ সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল। তিনি বিদায়ী কর্মকর্তাদের কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন।

বিদায়ীদের কর্মজীবন তুলে ধরে ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক এম আবু তাহের, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তর কর্মকর্তা বক্তব্য রাখেন।

উল্লেখ যে, উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, পল্লী বিদ্যুৎ ডিজিএম শিফাজ উদ্দিন মল্লিক, নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান, উপজেলা খাদ্য কর্মকর্তা সোহানা বিলকিস, মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন নেছা মনিসহ শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজুকে বিদায় ও সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামানসহ অন্যান্যদের বরণ করা হয়।

Views 52 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad