ব্রহ্মপুত্র থেকে অজ্ঞাত যুবকের বিবস্ত্র মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জিলা স্কুলের পেছনে ব্রহ্মপুত্র নদে বিবস্ত্র অবস্থায় ভাসমান অজ্ঞাত পরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে জামালপুর জিলা স্কুলের পেছনে ব্রহ্মপুত্র নদে আনুমানিক ১৮ বছর বয়সের অজ্ঞাত এক যুবকের মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। বিষয়টি তারা জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনে জানালে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

জামালপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. আফছার উদ্দিন এ প্রতিবেদককে জানান, মৃত ওই যুবকের পরনে কোন জামাকাপড় ছিল না। তার কোন পরিচয়ও জানা যায়নি। মরদেহ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম কুমার দাস এ প্রতিবেদককে বলেন, যুবকটির কোন পরিচয় জানা যায়নি। মানসিকভারসাম্যহীন অবস্থায় তাকে শহরের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে দেখেছে স্থানীয়রা। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মরদেহের কোন দাবিদার না পাওয়া গেলে তাকে আনজুমান মফিদুল ইসলাম সংস্থার মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।