রিকশা শ্রমিকরা পেল এইচ আর খান স্মৃতি সংঘের ত্রাণ

রিকশা শ্রমিকদের ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় এইচ আর খান স্মৃতি সংঘের উদ্যোগে করোনায় মহামারী ও বন্যায় ক্ষতিগ্রস্ত রিকশা শ্রমিকদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে ২ সেপ্টেম্বর সন্ধ্যায় ২০০ ক্ষতিগ্রস্ত শ্রমিকের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুল নাসের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, তথ্য সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এইচ আর খান স্মৃতি সংঘের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিজনের সঞ্চালনায় এতে ওই সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, পলবান্ধা ইউনিয়নের খানপাড়া গ্রামে এইচ আর খান স্মৃতি সংঘ ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২১ সদস্য বিশিষ্ঠ সংগঠনটি ২০১৬ সালে নিবন্ধনভুক্ত হয়। মরহুম হবিবর রহমান খান (এইচ আর খান) স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালের বাবা। তার স্মৃতিতেই এলাকার শিক্ষিত যুব সমাজ নিয়ে গঠিত সংগঠনটির বিনোদন, ক্রীড়া, সাহিত্য, সমাজের উন্নয়নমূলক কাজ করাই এ সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য।

Views 43 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad