জীবনের নিরাপত্তা চান দেওয়ানগঞ্জের স্কুল ফিডিং প্রকল্পের কর্মকর্তা

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ডাফ-বাংলাদেশ এনজিও’র দারিদ্র পিড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্পের মনিটরিং এন্ড রিপোর্টিং কর্মকর্তা রায়হান আহম্মেদ নিজের জীবনের নিরাপত্তার জন্য দেওয়ানগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে. চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোসাইবাড়ি গ্রামের আনারুল হকের ছেলে মো. শামীম আলী ডাফ বাংলাদেশ এনজিও’র অধীনে দারিদ্র পিড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্পের কার্যালয়ে হিসাবরক্ষক কাম স্টোর কিপার পদে কর্মরত ছিলেন। তার দায়িত্ব অবহেলা ও অনিয়মের কারণে অভিযুক্ত হওয়ায় উর্ধ্বতন কর্তৃপক্ষের বরখাস্ত হওয়ার পূর্বেই ২৯ আগস্ট তিনি নিজেই চাকরি থেকে অব্যাহতি নেন। এরপর শামীম আলী সংস্থার উপর ও স্টাফদের উপর অহেতুক আক্রোষ পোষণ করে সানন্দবাড়ী এলাকায় ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে ভয়ভীতি দেখাতে শুরু করেছে। শামীম আলী, রায়হান আহাম্মেদকে টার্গেট করিয়া আক্রমণ করার পরিকল্পনা করছে।

রায়হান আহম্মেদ দেওয়ানগঞ্জ উপজেলায় পেশাগত দায়িত্ব পালনে ও ব্যক্তিগত চলাফেরায় নিরাপত্তাহীনতায় থাকায় এবং ভবিষ্যতে ক্ষয়-ক্ষতির আংশকা থাকায় ৩১ আগস্ট দেওয়ানগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং-১০৬৫।

Views 94 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad