জামালপুরে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বক্তব্য রাখেন বিএনপি নেতা ফরিদুল কবির তালুকদার শামীম। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা করেছে জেলা বএনপি। ১ সেপ্টেম্বর দুপুরে শহরের বাইপাস সড়কের একটি কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিকসম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, সফিউর রহমান সফি ও আইনজীবী মঞ্জুর কাদের বাবুল খান, যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, খন্দকার আহসানুজ্জামান রুমেল ও রেজভী আল জামালি রঞ্জু, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন ও শফিকুল ইসলাম খান সজিব, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবহান, জেলা যুবদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান মমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান, জেলা মৎসজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিম, জেলা তাঁতীদলের আহ্বায়ক আনিসুর রহমান লুলু ও জেলা কৃষকদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি সালেহীন মাসুদ প্রমুখ।

বক্তারা আগামী দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে আরও সুসংগঠিত করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের আগামী দিনের যেকোনো আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Views 39 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad