জামালপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে টিকিট কালোবাজারী ও ৩ গাঁজা আসক্তকে সাজা

টিকিট কালোবাজারী মো. সুমন। ছবি : বাংলারচিঠিডটকম

মনন মাহাদি, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর রেলস্টেশন এলাকায় ৩০ আগস্ট র‌্যাবের পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একজন টিকিট কালোবাজারি ও তিনজন গাঁজা আসক্ত ব্যক্তিকে সাজা দেওয়া হয়েছে।

জানা গেছে, ৩০ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাবের জামালপুর ক্যাম্পের স্কোয়াড অধিনায়ক সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. মাহবুবুল হাসানের উপস্থিতিতে জামালপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ট্রেনের টিকিট কালোবাজারীর অপরাধে মো. সুমনকে (৩৮) আটক করা হয়। তিনি জামালপুর পৌরসভার শাহাপুর এলাকার আব্দুল হকের ছেলে। তার কাছ থেকে দুটি টিকিট উদ্ধার করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতে টিকিট কালোবাজারী সুমনকে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারায় ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরও একদিনের কারাদণ্ড দেন নির্বাহী হাকিম মো. মাহবুবুল হাসান।

অপরদিকে একইদিন দুপুর সোয়া একটার দিকে র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম হিরক কুমার দাসের উপস্থিতিতে জামালপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গাঁজা সেবন করার অপরাধে তিনজনকে আটক করা হয়।

গাঁজা আসক্ত তিন ব্যক্তি। ছবি : বাংলারচিঠিডটকম

তিন গাঁজা আসক্তরা হলেন জামালপুর পৌরসভার জঙ্গলপাড়া বোর্ডঘর গ্রামের দুলাল শেখের ছেলে মো. মিলন শেখ (২৭), ধোপাকুড়ি গ্রামের মৃত সুলতান অহমেদের ছেলে মহসিন আহমেদ (২৭) ও মুন্সিপাড়ার আব্দুল করিমের ছেলে আল মামুন।

ভ্রাম্যমাণ আদালতে তাদের তিনজনের প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় তিনদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরও একদিনের কারাদণ্ড দেন নির্বাহী হাকিম হিরক কুমার দাস।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Views 161 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad