ইউপি চেয়ারম্যান রাখালের উপর সন্ত্রাসী হামলাকারীদের বিচারের দাবীতে দেওয়ানগঞ্জে মানববন্ধন

ইউপি চেয়ারম্যান রাখালের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখালের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিরা। ৩১ আগস্ট সকালে পৌর শহরের জিরো পয়েন্ট থেকে মডেল থানা রোড পর্যন্ত জনপ্রতিনিধি আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ মানববন্ধন করেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরানের আহ্বানে ও চর আমখাওয়া ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন, চিকাজানী ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন আহম্মেদ, চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের সদস্য রাশেদুজ্জামান সেলিম খান, সদর ইউপি চেয়ারম্যান ছামিউল হক, হাতীভাঙ্গা ইউপি চেয়ারম্যান নুর সালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর নুরে আলম সিদ্দিকি জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক কাউন্সিলর মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিউল হক মান্না, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্যের ব্যক্তিগত এপিএস মোস্তাকিম বিল্লাহ শিপন প্রমুখ।

মানববন্ধন ও সমাবেশে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন এ কে মেমোরিয়াল কলেজের সাবেক জিএস বিকাশ কবির ইমরান।

Views 97 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad