জামালপুরে জাতীয় শোক দিবস পালন করলো স্বাচিপ

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, জামালপুর
বাংলারচিঠিডটকম

স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ এর জামালপুর জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রকল্প পরিচালক চিকিৎসক মো. মোশায়ের উল ইসলামকে আহ্বায়ক এবং জামালপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক চিকিৎসক সাজদা-ই-জান্নাত তনুকে যুগ্মআহ্বায়ক করা হয়েছে।

সভায় সকলের সম্মতিতে নতুন এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

২৯ আগস্ট বিকেলে জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন স্বাচিপ জামালপুর জেলা শাখা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চিকিৎসক এম এ মান্নান খানের সভাপতিত্বে ও জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রকল্প পরিচালক চিকিৎসক মো. মোশায়ের উল ইসলাম রতনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার নিহত সকল শহীদের জন্য দোয়া করা হয়।

Views 81 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad