প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেয়ে খুশি আওয়ামী লীগনেতা ফজলুল রহমান

আওয়ামী লীগনেতা ফজলুল রহমানের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক তুলে দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আর্থিক সহায়তার দুই লক্ষ টাকার চেক পেয়ে খুশি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ফজলুল রহমান। গত ১০ জুলাই আবেদনের প্রেক্ষিতে তাকে এ টাকার চেক প্রধান করা হয়।

নবনিযুক্ত যুক্তরাষ্ট্রে বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কাউন্সেলর ও সদ্য সাবেক মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ এস.এম খুরশিদ উল আলমের সহযোগিতায় ২৬ আগস্ট বিকালে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার দুই লক্ষ টাকার একটি চেক তার হাতে তুলে দেন আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইনামুল হক সোহেল।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, কাবাডিয়াবাড়ী স্কুলের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ফজলুল করিম বিপ্লব, মো. আনিছুর রহমান এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেক হাতে নিয়ে মোহাম্মদ ফজলুল রহমান বলেন, আমি অনেক অসহায় হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহায়তার আবেদন করেছিলাম। বঙ্গবন্ধু কন্যা আমার আবেদনের প্রেক্ষিতে দুই লক্ষ টাকার সহায়তা দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সদ্য সাবেক প্রটোকল অফিসার -১ এস এম খুরশিদ উল আলম স্যারকে ধন্যবাদ জানাই।

Views 54 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad