স্বাস্থ্যকর্মী, শিক্ষকসহ জামালপুরে করোনায় আরও আক্রান্ত ১০

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

স্বাস্থ্যকর্মী, শিক্ষক, চাকরিজীবী, গৃহিনীসহ জামালপুরে ১৮ আগস্ট নতুন করে আরও ১০ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলেন এক হাজার ২০৬ জন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৮ আগস্ট ৮২টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১০ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জামালপুর সদর উপজেলায় আটজন, সরিষাবাড়ী ও মেলান্দহ উপজেলায় রয়েছেন একজন করে। তাদের মধ্যে আটজন পুরুষ, একজন নারী ও এক শিশু রয়েছে।

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বাসিন্দা জেলা নির্বাচন অফিসের একজন কর্মচারী, কেন্দুয়া ইউনিয়নের নিশিন্দি গ্রামের একজন সরকারি স্বাস্থ্য সহকারী, জামালপুর পৌরসভার বানিয়া বাজার এলাকায় টেকনিক্যাল কলেজের একজন শিক্ষক, পিটিআই মোড় এলাকায় বিএডিসির একজন মেকানিক, বাগেরহাটা এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন নৈশপ্রহরী, দক্ষিণ কাছারিপাড়ায় একজন ব্যবসায়ী ও তার ষষ্ঠ শ্রেণিপড়ুয়া মেয়ে এবং মনিরাজপুর এলাকায় একজন গৃহিনী করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া জেলার মেলান্দহ উপজেলার বেতমারী গ্রামের একজন ষাটোর্ধ্ব বয়স্ক ব্যক্তি ও সরিষাবাড়ী উপজেলার বাড়ইপটল গ্রামের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

সূত্রটি আরও জানায়, ১৮ আগস্ট নতুন করে শনাক্ত ব্যক্তিরাসহ এ পর্যন্ত জামালপুর জেলায় মোট করোনার রোগী শনাক্ত হয়েছে এক হাজার ২০৬ জন। জেলার সাতটি উপজেলার মধ্যে সবচেয়ে বেশি ৫৬৮ জন করোনার রোগী শনাক্ত হয়েছে জামালপুর সদর ও জামালপুর পৌরসভা এলাকায়। এছাড়া ইসলামপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৭০ জন, সরিষাবাড়ীতে ১৩৬, বকশীগঞ্জে ১১০, মেলান্দহে ১০৫, মাদারগঞ্জে ৬৮ ও দেওয়ানগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮৭৪ জন এবং মারা গেছেন ২০ জন। বর্তমানে হাসপাতালে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩১২ জন।

Views 73 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad