শেরপুরে জবিয়ানের নতুন কমিটি গঠন

কমিটির সভাপতি জসিম উদ্দিন, জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রভাষক মহিউদ্দিন সোহেল ও সাধারণ সম্পাদক রকিব হাসান লেনিন

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

দেশের অন্যতম শিক্ষাঙ্গণ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে গঠিত শেরপুর জেলা জবিয়ান ফোরামের নতুন কমিটি করা হয়েছে। এবার জসিম উদ্দিনকে সভাপতি, প্রভাষক মহিউদ্দিন সোহেলকে জ্যেষ্ঠ সহ-সভাপতি ও রকিব হাসান লেনিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৪ আগস্ট রাতে শহরের নবারুন পাবলিক স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় উপস্থিত সকল জবিয়ানদের সর্বসম্মতিতে এ নয়া কমিটি ঘোষণা করেন জবির সাবেক শিক্ষার্থী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জবিয়ান ফোরামের প্রধান উপদেষ্টা আনোয়ারুল হাসান উৎপল।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে এরশাদ হোসাইন, শহিদুল হক রুবেল মিয়া, আবুল বাশার, বিল্লাল হোসাইন। যুগ্ম-সাধারণ সম্পাদক সাফি বিন দোহা সিফাত, জি এম নাহিদ। সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদ তৃন্ময় ও হাসিন মাহতাব ফাহাদ। কোষাধ্যক্ষ আলমগীর হোসাইন। আপ্যায়ন সম্পাদক হুমায়ূন কবির। দপ্তর সম্পাদক আব্দুল আজিজ আকাশ। ছাত্র কল্যাণ সম্পাদক আবু রায়হান রকি, সহ-ছাত্র কল্যাণ সম্পাদক রাকিবুল ইসলাম রিয়াদ। গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আরমান হাসান, সহ সম্পাদক মোজাহিদ বিল্লাহ। ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম। দপ্তর সম্পাদক পদে আব্দুল আজিজ আকাশ নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্য পদে ইমতিয়াজ আহমেদ শৈবাল, মিঠুন রাকসাম, হাফিজুর রহমান, জাকিয়া তানজিন তিশা, আফরোজা নিরা, আসাদুজ্জামান আসাদ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন সাবেক জবিয়ান ও জ্যেষ্ঠ গণমাধ্যমকর্মী হাকিম বাবুল, মানিক দত্ত, সৈকত মাহমুদ, মনির হোসেন মিন্টু। পর্যায়ক্রমে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক আরও সাবেক ও বর্তমান জবিয়ানকে সদস্য এবং উপদেষ্টা হিসেবে সংযুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

Views 43 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad