জামালপুরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত

জেলা আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধায় জামালপুর জেলার সর্বত্র নানা কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে ১৫ আগস্ট সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের আয়োজন করা হয়।

জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সদর উপজেলা প্রশাসনসহ বিজিবি, পিবিআই, ফায়ারসার্ভিস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শেখ হাসিনা মেডিকেল কলেজ, জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর জিলা স্কুল, জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, উন্নয়ন সংঘ, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, জামালপুর প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ জামালপুর জেলা শাখাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের সভাকক্ষে জাতির পিতার স্মরণে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৮টায় শহরের বকুলতলায় দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ ও অঙ্গ সংঠনের নেতৃবৃন্দ। জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো সারা জেলায় দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরনের আয়োজন করেন।

Views 63 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad