দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান, বাড়ির আসবাবপত্র ভাঙচুর

কার্তিক সূত্রধরের বাড়ির আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় চারদিন ধরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে শ্রাবন্তি সূত্রধর। এদিকে প্রেমিক কার্তিক সূত্রধরের বাড়ির আসবাবপত্র ভাঙচুর করেছে প্রতিবেশীরা। এ সময় বাধা দিতে গেলে বৃদ্ধ-শিশুসহ সাতজনকে পিটিয়ে আহত করা হয়।

শ্রাবন্তি সূত্রধর জানান, তিনি ময়মনসিংহ বিশ্ববিদ্যালয় আনন্দ মোহন কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ২০১৭ সালে কার্তিকের সাথে তার পরিচয়। কার্তিক বিএ পাস করেছেন। দীর্ঘদিন ধরে কার্তিকের সঙ্গে তার চলাচল। বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। পরে বিয়ের করার জন্য বললে টালবাহানা শুর করে। কয়েকদিন ধরে অন্যত্র কার্তিকের বিয়ের আলোচনা হওয়ায় ৯ আগস্ট থেকে কার্তিকের বাসায় বিয়ের দাবিতে অবস্থান করছেন তিনি। পারিবারিকভাবে বিষয়টি মিমাংসার জন্য বসতে চাইলে কার্তিকের পরিবার থেকে সাড়া পাওয়া যায়নি।

সরেজমিন ঘুরে দেখা গেছে শ্রাবন্তি কার্তিকের ঘরে অবস্থান করছে।

বাড়িতে থাকা কার্তিকের দাদী রেনু সূত্রধর বলেন, বাড়িতে কার্তিকের বাবা ও ভাই-বোন নাই। প্রতিবেশী প্রভাবশালী লোকজন বাড়িতে জোর করে ঢুকে বাসার ড্রেসিং টেবিল, ট্রাংক, সোকেসসহ আসবাবপত্র ভাঙচুর করে। ভাঙচুরের সময় শ্রাবন্তি ঘরেই ছিল।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Views 285 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad