আইনজীবীসহ জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ১৬

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে ৯ আগস্ট একদিনে নতুন করে আরও ১৬ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে চিকিৎসক, আইনজীবী, ইপিআই সুপারভাইজার, পুলিশ সদস্য, গৃহিনী, ছাত্র-ছাত্রী ও সাধারণ শ্রেণির মানুষ রয়েছেন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৯ আগস্ট জামালপুর জেলার ৯৩টি নমুনা পরীক্ষায় জেলায় নতুন করে ১৬ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জামালপুর সদর উপজেলায় ১৪ জন ও সরিষাবাড়ী উপজেলায় রয়েছেন দু’জন। তাদের মধ্যে ১০ জন পুরুষ ও ছয়জন নারী রয়েছেন।

৯ আগস্ট নতুন আক্রান্তদের মধ্যে শেখ হাসিনা মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক পদমর্যাদার একজন চিকিৎসক, পুলিশ লাইন্সে নায়েক পদমর্যাদার একজন পুলিশ সদস্য, জামালপুর পৌরসভার একজন নারী ইপিআই সুপারভাইজার, জামালপুর পৌরসভার বোসপাড়ায় একজন আইনজীবী, পশ্চিম ফুলবাড়িয়া এলাকার বাসিন্দা কাগজ ও স্টেশনারি পণ্যের একজন ব্যবসায়ী, আমলাপাড়া এলাকায় পৃথক বাসায় দু’জন গৃহিনী, চামড়াগুদাম এলাকায় একজন গৃহিনী ও একছাত্রী, শেখেরভিটা এলাকায় অনার্সের একছাত্র, সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের নান্দিনা এলাকায় একই পরিবারের তিনজন বাবা-মা ও ছেলে, একই এলাকার অন্য এক যুবক রয়েছেন। এছাড়া জেলার সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামে একজন বৃদ্ধ ও পিংনা ইউনিয়নের বাড়ইপটল এলাকায় এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

জামালপুরের সিভিল সার্জনচিকিৎ প্রণয় কান্তি দাস এ প্রতিবেদককে জানান, ৯ আগস্ট নতুন করে শনাক্ত ব্যক্তিরাসহ জামালপুর জেলায় এ পর্যন্ত জেলায় করোনার রোগী শনাক্ত হয়েছে ১০৩৩ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছে ৭৯২ জন। মৃত্যুবরণ করেছেন ১৭ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন সাতজন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২১৭ জন।

Views 49 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad