বঙ্গমাতা স্মরণে দুঃস্থদের হুইল চেয়ার দিলেন তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ীতে এক প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে দুঃস্থ ও অসহায়দের মাঝে হুইলচেয়ার, সেলাই মেশিন ও নলকূপ বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি। ৭ আগস্ট দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় প্রতিমন্ত্রীর নিজ বাড়িতে দুঃস্থদের সেসব তিনি বিতরণ করেন।

জানা যায়, বঙ্গমাতার শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এডিপির অর্থায়নে ১০টি হুইলচেয়ার ও ২০টি সেলাই মেশিন এবং সোসাইটি ফর সোস্যাল এন্ড টেকনোলজিক্যাল সার্পোট এর অর্থায়নে ৫৬টি নলকূপ দুঃস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

পৌর এলাকার কামরাবাদ গ্রামের শারীরিক প্রতিবন্ধী শিল্পি রাণী দাস বলেন, জন্ম থেকেই আমার দুই পা নেই। চলাচলে অনেক কষ্ট হয় আমার। একটা হুইলচেয়ারের জন্য অনেকের কাছে ঘুরেছি কেউ দেয়নি। বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের মাধ্যমে হুইলচেয়ারটি পেয়ে আমি অত্যন্ত খুশি এবং আনন্দিত। আমি বঙ্গমাতার জন্য বিধাতার কাছে প্রাণ খুলে আর্শিবাদ করি ওনি যেন স্বর্গবাসী হন।

পোগলদিঘা গ্রামের বীনা বেগম বলেন, দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে অনেক কষ্ট করে দিন পাত চলে আমাদের। স্বামীর উপার্জন দিয়ে সংসার চালানো কঠিন হয়ে পড়েছে। বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের মাধ্যমে একটি সেলাই মেশিন পেয়ে অনেক আনন্দিত হয়েছি। সেলাই মেশিনটি দিয়ে নিজে সংসারের কিছুটা হলেও সহায়তা করতে পারবো।

বিতরণের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, প্রকল্প কর্মকর্তা হুমায়ুন কবীর, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল, সোসাইটি ফর সোস্যাল এন্ড টেকনোলজিক্যাল সার্পোট এর ঠিকাদার আব্দুল ওয়াজেদ, আব্দুল আজিজ ভুঁইয়াসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad