নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে নিহত ১, গ্রেপ্তার ৪

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ইজ্জত আলী (৩৫) নামের এক মৌসুমী ফল বিক্রেতা নিহত হয়েছেন। উপজেলার নারায়নখোলা বেপাড়ীপাড়া এলাকায় ৫ আগস্ট ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। তিনি একই এলাকার আব্দুস সালামের ছেলে। এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে নারায়ণখোলা বেপাড়ীপাড়া এলাকার সোহাগ মিয়া (২৪), হাসেম আলী (৩৫), মাজু (৩২) ও ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের স্ত্রী সুমি আক্তার ও তার পরিবারের লোকজন জানান, ইজ্জত আলী মৌসুমী ফল বিক্রেতা। সোহাগ মিয়া ফোন দেয় বাহিরে যাওয়ার জন্য। তখন ইজ্জত আলী ৫০ হাজার টাকা নিয়ে ফলের চালার আনার জন্য ময়মনসিংহের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পড়ে মাজু ও হাসেম আহত অবস্থায় ইজ্জত আলীকে বাড়িতে দিয়ে তারা পালিয়ে যায়। এর কিছুক্ষণ পরেই মারা যান ইজ্জত আলী। তবে রাতের বেলায় জুয়া খেলায় তাদের মধ্যে টাকা নিয়ে ঝগড়ার জেরে মারপিট হয়। সেই মারপিটের কারণেই তার মৃত্যু হতে পারে বলে অনেকেই ধারণা করছেন।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারজনকে আটক করে। লাশ ময়নাতদন্তসহ মামলা গ্রহণের প্রস্ততি চলছে।

Views 73 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad