শেরপুরে আইনজীবী সমিতির সভাপতিসহ নয়জন করোনা শনাক্ত

এ কে এম মোসাদ্দেক ফেরদৌসী

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম

শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ কে এম মোসাদ্দেক ফেরদৌসীসহ নয়জন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৩০৮ জন করোনা শনাক্ত হলেন। ২৮ জুলাই রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের ফলাফল উদ্বৃত করে ওই তথ্য নিশ্চিত করেন করোনা ফোকাল পার্সন চিকিৎসক মোবারক হোসেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৮ জন এবং নকলায় ১ জন রয়েছেন। মোট ৫৬টি নমুনা পরীক্ষায় ওই নয়জন করোনা শনাক্ত হলেন। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭১ জন। আর মৃত্যু হয়েছে চারজনের।

বর্তমানে ৩৭ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে কেউ জেলা সদর হাসপাতালে বা কেউ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন।

এখন পর্যন্ত জেলা থেকে করোনার মোট নমুনা সংগ্রহ হয় চার হাজার ৪২১টি। আর ফলাফল পাওয়া গেছে চার হাজার ৩০৯টি। অন্যদিকে অপেক্ষমান রয়েছে ১১২টি নমুনার ফলাফল।

করোনা শনাক্ত হওয়ার পর জেলা আইনজীবী সমিতির ছয়বারের সভাপতি মোসাদ্দেক ফেরদৌসী বলেন, দুই আগে বৃষ্টিতে ভিজলে হঠাৎ তার জ্বর আসে। পরে প্যারাসিটামল বড়ি খাওয়ার পর সুস্থ হয়ে যান। এর কদিন পর আবারও তার শরীরে জ্বর অনুভূত হওয়ায় ২৬ জুলাই তিনি নমুনা পরীক্ষা করতে দেন। ২৮ জুলাই হাতে পাওয়া ফলাফলে করোনা শনাক্ত হন। জ¦র ছাড়া আর অন্য কোন উপসর্গ তার নেই বলে জানান তিনি।

চিকিৎসকের পরামর্শে এখন আইসোলেশনে আছেন জানিয়ে তার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থণা করেছেন।

Views 52 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad