সাইফ শুভ’র নতুন গান ‘নষ্ট মানুষ’

বিনোদন প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী সাইফ শুভ নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানের শিরোনাম ‘নষ্ট মানুষ’, গানটি লিখেছেন হেলাল খান। সুর এবং সংগীত করেছেন রাজন সাহা।

নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, ‘একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে অমরত্ব দেয়’ কথা সুর আর সংগীতের প্রতি গুরুত্ব দিয়েই নিয়মিত গান করি। স্যাড রোমান্টিক ধাচের এই গানটির কথা গুলো বেশ চমৎকার। সুর এবং সঙ্গীতও দারুণ হয়েছে। আসলে ভালো কিছু সৃষ্টির জন্য সময় এবং শ্রমের ব্যবহার অপরিহার্য। সময় এবং শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবেই বলে আমার বিশ্বাস। তাই কিছুটা সময় নিয়ে আমার প্রিয় শ্রোতাদের নতুন গান উপহার দিচ্ছি। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি, বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। গানটি সকলের ভালো লাগবে এবং শ্রোতা প্রিয়তা লাভ করবে বলে আমি বিশ্বাস করি, বাংলা গানের জয় হোক।

অডিওর পাশাপাশি গানটির মিউজিক ভিডিওর কাজ ইতিমধ্যেই সম্পন্ন করা হয়ছে বলে জানিয়েছেন এ শিল্পী। গানটির মিউজিক ভিডিও নির্মাণে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৌরদীপ্ত চৌধুরী। শুভ বলেন, বাংলাদেশ এবং কোলকাতার বিভিন্ন স্থানে গানটির মিউজিক ভিডিওর সুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। ‘নষ্ট মানুষ’ শিরোনামের গানটি আসছে ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০১৩ ‘স্বপ্ন কথা’, ২০১৫ ‘ভালোবাসার দিন’ শিরোনামে দুটি একক ট্র্যাক, ২০১৭ সালে শুভর কণ্ঠে ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান সম্বলিত একক এলবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানার থেকে। এবং সর্বশেষ শেষ ২০২০ ভালোবাসা দিবসে স্টুডিও জয়া’র ব্যানার থেকে ‘আমি ভালো নেই’ শিরোনামের গানটি ব্যাপক শ্রোতা প্রিয়তা পায়।

Views 187 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad