সরিষাবাড়ীতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় লাবণ্য বেগম (২৫) নামে গৃহবধূর সিলিং ফ্যানের সাথে ফাঁসিতে আত্মহত্যা রহস্যজনক বলে অভিযোগ উঠেছে। ১৯ জুলাই সন্ধ্যায় উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূর লাশ রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ২০ জুলাই সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার থানায় পুলিশ একটি অপমৃত্যু মামলা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের সৌদি প্রবাসী ইসমাইল হোসেনের সাথে ৪ বছর আগে বিয়ে হয় লাবণ্যের। দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে তাদের। বিয়ের পর থেকেই স্বামী ইসমাইল হোসেন প্রবাসে থাকেন। স্বামী বাড়ীতে না থাকায় বিভিন্ন অজুহাতে যখন-তখন শশুর-শাশুড়ীসহ পরিবারের লোকজন নানা ভাবে মানসিক নির্যাতন করে আসছিল লাবণ্য বেগমকে। এক সপ্তাহ আগে বাবার বাড়িতে বেড়াতে যায় সে। গত দুই দিন আগে স্বামীর বাড়িতে ফিরে আসে লাবণ। ১৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি নিজঘরের সিলিং ফ্যানের সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করেন বলে স্বামীর বাড়ির লোকজন পুলিশকে জানান। রাতেই পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাবন্য আক্তারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্বামীর বাড়ির লোকজনদের মানসিক নির্যাতনের ফলে লাবণ্য বেগম আত্মহত্যার পথ বেচে নেয়ার কারণ হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম এ প্রতিবেদককে জানান, আত্মহত্যার ঘটনায় এক প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ২০ জুলাই সকালে লাশ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে গৃহবধূ লাবণ্য বেগমের আত্মহত্যার কারণ জানা যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Views 39 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad