চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ৩০ জুন সকাল ১১টায় চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এক সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ। প্রধান অতিথি ছিলেন সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক।

সভায় চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ ২০২০–২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন। এতে আয় ধরা হয়েছে ১ কোটি ৬৫ লাখ ২০ হাজার ৫৯৬ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬৩ লাখ ২১ হাজার টাকা।

চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ার ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সানন্দবাড়ি ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান, সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান, সানন্দবাড়ী হাট ইজারাদার ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রেজাউল করিম লাভলু, হাতীভাঙ্গা মোফাজ্জল হোসেন মিয়া ডিগ্রি কলেজের শরীরচর্চা শিক্ষক আব্দুল আজিজ মৃধা, চর আমখাওয়া ইউনিয়ন মুক্তি যোদ্ধা কমাণ্ডার শামসুল হক, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা ও শেখ মোস্তফা, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, চর আমখাওয়া ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও শাজেদা বেগম, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম।

প্রধান অতিথি সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামানিক বলেন, সুন্দরবনের গাছ যেমন দেশকে দুর্যোগ থেকে রক্ষা করতে পারে, তেমনি চর আমখাওয়া ইউনিয়নের বেরীবাঁধে গাছ লাগাইয়ে সবুজের ব্যষ্টনী গড়ে তুলা হলে ব্রহ্মপুত্র নদের বন্যা থেকে চর আমখাওয়া ইউনিয়নকে রক্ষা করা যাবে।

চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ বলেন, ২০২০–২০২১ অর্থ বছরের বাজেট বাস্তবায়ন করতে সবার সহযোগিতা চান। ইউনিয়নের উন্নয়ন করতে হলে জনগনের ট্যাক্স দিতে হবে। রাস্তা, শিক্ষা, স্বাস্থ্য তথ্য প্রযুক্তির উপর জোর দিয়েছেন।

অনুষ্ঠানে ব্যবসায়ী, সাংবাদিক, সুধীজন, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Views 33 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad