বকশীগঞ্জে মৃত মকবুলের শরীরে ছিল করোনাভাইরাস, জেলায় নতুন শনাক্ত ৯

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে করোনার উপসর্গ নিয়ে মৃত এক ব্যক্তি ও তার স্ত্রী এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত এক ব্যক্তির স্ত্রী ও ভাইয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এই চারজনসহ ২৮ জুন জামালপুর জেলায় মোট নয়জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, ২৮ জুন জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ৯১টি নমুনা পরীক্ষায় আটজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে বকশীগঞ্জে রয়েছেন চারজন। তাদের মধ্যে বকশীগঞ্জের নিলাক্ষিয়া ইউনিয়নের বিনোদের চর গ্রামে করোনার উপসর্গ নিয়ে মৃত মকবুল হোসেন (৩২) ও তার স্ত্রী এবং টিকরকান্দি গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মৃত আব্দুল মমিনের (৪০) সংস্পর্শে আসা তার স্ত্রী ও ভাই রয়েছেন। এছাড়া জামালপুর সদরে মৃধাপাড়ায় একটি বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের একজন নারী কর্মকর্তাসহ দু’জন, জেলার সরিষাবাড়ীতে একজন এবং ইসলামপুরে দু’জন সাধারণ পরিবারের সদস্য রয়েছেন।

সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস এ প্রতিবেদককে জানান, নতুন নয়জনসহ জেলায় এ পর্যন্ত করোনার রোগী শনাক্ত হলো ৫৫২ জন। বকশীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মৃত এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসায় এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন নয়জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩৪ জন। চিকিৎসাধীন রয়েছেন ৩০৯ জন।

Views 35 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad