জামালপুরে চিকিৎসাধীন করোনা রোগীরা পেল প্রোটিনসমৃদ্ধ খাদ্য ও ফল

চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য প্রোটিন জাতীয় খাবারের প্যাকেট তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল জামালপুরের আইসোলশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনায় আক্রান্ত রোগী, চিকিৎসক ও নার্সদের প্রোটিনসমৃদ্ধ খাদ্য সামগ্রী ও মৌসুমী ফল প্রদান করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)।

২৭ জুন দুপুরে জামালপুর জেলা পরিষদ চত্বরে মেডিকেল কলেজে করোনা আইসোলেশন সেন্টারের রোগীদের বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) উদ্যোগে এই প্রোটিন জাতীয় খাবারের প্যাকেট তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের প্রকল্প পরিচালক ও জামালপুর বিএমএ সাধারণ সম্পাদক চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন, সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস, ডেপুটি সিভিল সার্জন চিকিৎসক কে এম শফিকুজ্জামান, জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক চিকিৎসক সাজদা-ই-জান্নাত, সহকারী অধ্যাপক চিকিৎসক হারুন-উর-রশিদ, জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মোহাম্মদ মাহফুজুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমান।

পরে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান শেখ হাসিনা মেডিক্যাল কলেজে ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি চিকিৎসক মো. রিয়াদ মাহমুদ ও সাধারণ সম্পাদক চিকিৎসক নাজমুর রহমান।

জামালপুর বিএমএ সাধারণ সম্পাদক চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন বলেন, করোনা রোগী ও তাদের সেবায় নিয়োজিত চিকিৎসকসহ সকল স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রোটিনযুক্ত খাবার খুবই প্রয়োজন। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)এর উদ্যোগে প্রোটিন জাতীয় খাবার সরবরাহ করায় রোগীদের পাশাপাশি সংশ্লিষ্ট সবার মনোবল বৃদ্ধিসহ মানসিক শক্তি যোগাবে।।

Views 26 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad