সরিষাবাড়ীতে চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই

সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর পূর্বপাড়া গ্রামে নিহত ইজিাবাইক চালকের মরদেহ দেখতে ভিড় করে স্থানীয়রা। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় হাফিজ মিয়া (৩০) নামে এক অটোবাইকচালককে শ্বাসরোধে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায়। ২০ জুন সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ধনবাড়ী উপজেলার বীততারা ইউনিয়নের বাশঁনিয়োগি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে হাফিজ মিয়া। তিনি দুই সন্তানের বাবা। হাফিজ মিয়া ১৯ জুন রাত ৯টায় অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। ২০ জুন সকালে পরিবারের লোকজন জানতে পারেন ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর গ্রামে পাটক্ষেতের পাশে হাফিজ মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পান তারা। এ হত্যাকান্ডের ঘটনার সংবাদ পেয়ে ২০ জুন সকাল ১০টায় সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা হাসনা বেগম এ প্রতিবেদককে জানান, হাফিজ রাতে বাড়িতে খেয়ে অটোবাইক নিয়ে বের হয়ে বাড়িতে আর ফিরে নাই। সকালে খবর আসে আমার ছেলেকে হত্যা করে অটোবাইকটি নিয়ে গেছে।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জোয়াহের হোসেন খান এ প্রতিবেদককে জানান, হত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Views 54 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad