নরুন্দিতে ৪০০ অসহায় মানুষ পেল বিএনপির খাদ্য সামগ্রী

জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে করোনার প্রভাবে কর্মহীন ৪০০ দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে সহায়তা করেছে সদরের নরুন্দি ইউনিয়ন বিএনপি ও অঙ্গদলগুলো। ২০ জুন সকালে নরুন্দি বাজারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। আলোচনা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও মহামারী করোনাভাইরাসের প্রভাব থেকে মুক্তি পেতে বিশেষ মোনাজাত করা হয়।

পরে ওয়ারেছ আলী মামুন অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে ৪০০ কর্মহীন, অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। প্রতিজনকে পাঁচ কেজি করে চাল ও এক কেজি করে আলু দেওয়া হয়।

ত্রাণ বিতরণে সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন, যুগ্মআহ্বায়ক মোখছেদুর রহমান হারুন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সুফিয়ান কবির শিপন, সদর উপজেলা যুবদেলর আহ্বায়ক শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক তারা মিয়া ভুট্টু, যুগ্মসাধারণ সম্পাদক রুকুনুজ্জামান ও সদর উপজেলা ওলামাদলের সভাপতি মাওলানা নাসির উদ্দিন প্রমুখ।

Views 48 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad