জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তারা পেল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ জুন বিকেলে জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সদরের করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভা শেষে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এডিপির অর্থায়নে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল এন-৯৫ মাস্ক ২০টি, হেড কভার ২০০, কেএন-৯৫ মাস্ক ২০০, গগলজ-২০০, সু-কভার-২০০ ও টেস্ট টিউব ২ হাজার। ৮ জুন বিকেলে উপজেলা কার্যালয়ে সদর উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সভাপতিত্ব করেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কমিটির সভাপতি ফরিদা ইয়াছমিন। সভা শেষে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমানের কাছে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. লুৎফর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান প্রমুখ।

Views 22 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad