জামালপুরে ঐতিহাসিক ৬ দফা দিবস পালিত

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমসহ করোনাভাইরাসে আক্রান্ত সকলের রোগমুক্তি কামনায় মোনাজাত করেন নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাবেক মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমসহ করোনার আক্রান্ত সকলের রোগমুক্তি কামনায় জামালপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে।

৭ জুন রাতে শহরের বকুলতলাস্হ দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এবার ঐতিহাসিক দিবসটি মহামারী করোনাভাইরাস পরিস্থিতির কারণে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জনস্বাস্থ্যের বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে জনসমাগম পরিহার করে দিবসটি পালনের সিদ্ধান্ত হয়। এ কারণে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী মো. রেজাউল করিম হীরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু।

পরে ছয় দফা দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমসহ করোনাভাইরাসে আক্রান্ত সকলের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Views 35 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad