শতাধিক শ্রমজীবী মানুষ পেল উন্নয়ন সংঘের মাস্ক স্যানিটাইজার

জামালপুরে উন্নয়ন সংঘ ও মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের সহায়তায় উন্নয়ন সংঘের উদ্যোগে শ্রমজীবী, কর্মজীবী মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করা হয়। ৪ জুন উন্নয়ন সংঘের চাইল্ড সিটি প্রাঙ্গণে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা।

সুরক্ষা সামগ্রী বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উন্নয়ন সংঘের পরিচালক কর্মসূচি নারায়ণ চন্দ্র দাস, মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম, ফ্যাক্ট ফায়িন্ডিংস কর্মকর্তা সাব্বির হোসেন রিয়াদ, পরিবীক্ষণ কর্মকর্তা নাজমুল হক প্রমুখ।

এ দিন জামালপুরে রিকশাচালক, অটোচালকসহ নিম্নআয়ের শতাধিক মানুষের মাঝে করোনাভাইরাসের হাত থেকে সুরক্ষায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করা হয়।

উল্লেখ, ইতিপূর্বে উন্নয়ন সংঘ অধিবাসী, যৌনকর্মী, হিজড়া এবং নিম্নআয়ের এক হাজার পাঁচ পরিবারের মাঝে অর্থিক সহায়তা দান, জামালপুর জেলা প্রশাসনের সহায়তায় ২৮৩ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও জামালপুর সমিতি, ঢাকার উদ্যোগে ক্ষতিগ্রস্ত দুই হাজার ৭৫৮ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কাজে সর্বাত্মক সহায়তা করে। এছাড়া সংস্থার সিডস প্রকল্পের মাধ্যমে আড়াই হাজার পরিবারের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়। পাশাপাশি নোভেল করোনাভাইরাস মোকাবেলায় ২৫ হাজার প্রচারপত্র বিতরণসহ সরকারিভাবে ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে নানামূখী কৌশলে প্রচার কার্যক্রম অব্যাহত রেখেছে।

Views 85 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad