জামালপুরে বাবা-মেয়ে, নার্সসহ নতুন আক্রান্ত ৪, জেলায় মোট ২৪০, সুস্থ ১২৮

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে ৩১ মে নতুন করে আরও চারজন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সরিষাবাড়ী উপজেলায় বাবা-মেয়েসহ তিনজন এবং জামালপুর সদরে একজন নার্সের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত ২৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। জেলার সিভিল সার্জন এসব তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, ৩১ মে রাতে ময়মনসিংহের পিসিআর ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষার প্রতিবেদনে চার ব্যক্তির করোনা পজিটিভ আসে। তাদের মধ্যে জামালপুর সদর হাসপাতালের একজন জ্যেষ্ঠ স্টাফ নার্স (৩৮) করোনায় আক্রান্ত হয়েছেন। ওই নার্স সর্বশেষ ২৬ মে পর্যন্ত জামালপুর সদরের করোনা আইসোলেশন সেন্টারে দায়িত্ব পালন শেষে শহরের একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন। তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসার জন্য শহরের অন্য একটি হোটেলে স্থানান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে করোনায় আক্রান্ত বাকি তিনজনের বাড়ি সরিষাবাড়ী উপজেলায়। তাদের মধ্যে সরিষাবাড়ী পৌর এলাকার ৩৯ বছর বয়সের এক ব্যক্তি ও তার মেয়ে (২৩) এবং তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় একজন নারীর (২২) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এই তিনজনকে জামালপুর সদরে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

জামালপুরের সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস এ প্রতিবেদককে বলেন , ৩১ মে শনাক্ত হওয়া চারজনসহ জেলায় এ পর্যন্ত ২৪০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে দুই নারীর করোনা পজিটিভ শনাক্ত হয় মৃত্যুর পরে নমুনা পরীক্ষায়। ৩১ মে বিকেল পর্যন্ত প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশন থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২৮ জন।

Views 34 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad