জিয়ার মৃত্যুবার্ষিকীতে তমালতলায় ৩০০ অসহায় মানুষ পেল বিএনপির ত্রাণ

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে জামালপুর শহরের তমালতলায় বিএনপির ত্রাণ বিতরণ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে করোনা সংকটে কর্মহীন ও দরিদ্র ৩০০ মানুষের ত্রাণ বিতরণ করেছেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসন ও অন্যান্য নেতাকর্মীরা। ৩০ মে দুপুরে শহরের তমালতলা এলাকায় এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের আগে জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপিনেতা ও সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী মো. সিরাজুল হক। পরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। আলোচনা ও মোনাজাত শেষে অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ ও অন্যান্য ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে জেলা বিএনপির উপদেষ্টা বেলাল হোসেন ও সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, জেলা বিএনপির সহ সভাপতি কাজী মশিউর রহমান, জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তার, কেন্দ্রীয় জাসাসের শিল্প বিষয়ক সম্পাদক নাজমুল এহসান পিয়াস, জেলা জাসাসের সহ-সভাপতি শাহিনুল ইসলাম, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, শহর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম প্রমুখ অংশ নেন।

Views 57 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad