শ্রীবরদীতে কলাগাছের সাথে ধাক্কায় প্রাণ হারাল কাঠমিস্ত্রি

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের শ্রীবরদী উপজেলায় মোটরসাইকেলে ফেরার পথে কলাগাছের সাথে ধাক্কা লেগে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহতের নাম আরমান। সে পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেলআরোহী আরও দু’জন আহত হন। আহত একজনের নাম শান্ত মিয়া। আর অপরজন ঘটনার পরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তার নাম জানা সম্ভব হয়নি। ২২ মে দুপুরে উপজেলার ভায়ডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আরমান স্থানীয় তাঁতীহাটি নয়াপাড়া এলাকার আতাহকের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বন্দে আলী জানান, ২২ মে সকালে তিন বন্ধু ব্যবসায়ীক কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে ভায়ডাঙ্গায় যান। ফেরার পথে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি সড়কের পাশে থাকা একটি কলাগাছের সাথে সজোরে ধাক্কা লাগে। বৃষ্টিতে রাস্তাঘাট কর্দমাক্ত থাকায় ওই তিনজন কাদা পানিতে ছিটকে পড়েন। ঘটনার পরপরই আহত একজন সেখান থেকে পালিয়ে যান। এ সময় কাদায় ডুবে থাকা আহত দুইজনকে উপস্থিত লোকজন উদ্ধার করে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। আর শান্ত মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ওসি তদন্ত বলেন, এ ঘটনায় থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে। আর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া আহত একজেনর নাম এখনও জানা যায়নি বলে তিনি জানান।

Views 30 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad