জামালপুরে দরিদ্র পরিবারে বিদ্যানন্দের ত্রাণ পৌঁছে দিল বিজিবি

দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ করেন বিজিবির ময়মনসিংহ সেক্টর অধিনায়ক কর্নেল মো. আনিসুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন এক হাজার দরিদ্র পরিবারে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ঈদ উপহারের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ বর্ডার গার্ড-বিজিবি’র ৩৫ জামালপুর ব্যাটালিয়নের জোয়ানরা। ২২ মে জামালপুর ও কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী ১৫টি বিওপি এলাকায় এই ঈদ উপহার বিতরণ করেন তারা।

সূত্র জানায়, বিজিবির ময়মনসিংহ সেক্টর অধিনায়ক কর্নেল মো. আনিসুর রহমান ২২ মে সকালে জামালপুর পৌরসভার বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় বিধবা, অতি বয়স্ক, শারীরিক প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবারের মাঝে এক ব্যাগ করে খাদ্যসামগ্রী বিতরণ করেন। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এবং শৃংখলার মধ্য দিয়ে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি দরিদ্র পরিবারকে চার কেজি করে চাল, চার কেজি আটা, দুই কেজি ডাল ও আধা কেজি করে লবণ দেওয়া হয়েছে।

এ সময় বিজিবি’র জামালপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দুলাল হোসাইন ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল উপস্থিত ছিলেন।

Views 28 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad